শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম

ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম। প্রধানমন্ত্রীর কাছ থেকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) গ্রহণ করে রোববার (১০ ফেব্রুয়ারী) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আসলে পুলিশ সুপার আব্দুল মোমেনকে পুলিশের বিভিন্ন শাখা ও থানা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। ডিবি শাখা, ডিএসবি শাখা, নড়িয়া সার্কেল অফিস, অপরাধ শাখা, ভিকটিম সাপোর্ট সেন্টার, সাধারণ শাখা, একাউন্ট শাখা, গোপনীয় শাখা, পালং মডেল থানা, ভেদরগঞ্জ থানা ও ডামুড্যা থানা পুলিশের পক্ষ থেকে পৃথক ভাবে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, ডিআইও-১ আসাদুজ্জামান, ডিআইও-২ আজহারুল ইসলাম, পিআই বজলুর রহমান সহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গত ৪ ফেব্রুয়ারী পুলিশ সেবা সপ্তাহে পুলিশ সদর দপ্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে তিনি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) গ্রহণ করেন। সাহসিকতা ও বীরত্বপূর্ন এবং সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ তাকে এই পদক প্রদান করা হয়। আব্দুল মোমেন এক বছর পূর্বে শরীয়তপুরে পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি চুয়াডাঙ্গা জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মকর্ত ছিলেন। পদোন্নাতি পেয়ে তিনি শরীয়তপুরে যোগদান করার পর থেকেই মাদক নির্মূল সহ আইনশৃঙ্খলা রক্ষায় দক্ষতার সাথে বিশেষ ভূমিকা পালন করছেন। এই পদক প্রাপ্তীতে পুলিশ সুপার আব্দুল মোমেনকে জেলার সকল পুলিশ সদস্য ও বিভিন্ন সংস্থার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।


error: Content is protected !!