Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সপ্তাহব্যাপি জাতীয় কৃৃমি নিয়ন্ত্রণ কার্যক্রমের উদ্বোধন

শরীয়তপুরে সপ্তাহব্যাপি জাতীয় কৃৃমি নিয়ন্ত্রণ কার্যক্রমের উদ্বোধন

শরীয়তপুর সদর উপজেলার জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহব্যাপি কার্যক্রম উদ্বোধন ঘোষণা করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে দাসার্ত্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহব্যাপি কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান।
এ সময় বিদ্যালয়ের শিশুদেরকে একটি করে কৃমি ট্যাবলেট খাওয়ানো হয়। ৬ এপ্রিল শনিবার থেকে শুরু হয়ে এ কার্যক্রম চলবে ১১ এপ্রিল বৃহস্পতিবার পর্যন্ত। এছাড়া জেলায় এবার সাড়ে ৩লক্ষ কৃমি ট্যাবলেট বিতরণ করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. হামিদুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মোল্লা নাজিমুদ্দিন কিন্ডার গার্ডেনের প্রতিষ্ঠাতা ও জিটিভির প্রতিনিধি সাংবাদিক মো. মানিক মোল্লা, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমির হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিস উদ্দিন মুন্সি, দার্সাত্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোবিন্দ্র চন্দ্র দত্ত, সহকারী শিক্ষক নিখিল চন্দ্র ঘোষ, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মোল্লাসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।