শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

ভেদরগঞ্জ পৌরসভা মেয়র-এর পক্ষ হতে অসহায়দের ত্রাণ বিতরণ

ভেদরগঞ্জ পৌরসভা মেয়র-এর পক্ষ হতে অসহায়দের ত্রাণ বিতরণ
ভেদরগঞ্জ পৌরসভা মেয়র-এর পক্ষ হতে অসহায়দের ত্রাণ বিতরণ

শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মান্নান হাওলাদারের ব্যক্তিগত তহবিল থেকে করোনা দূর্যোগের কারণে ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। পৌরসভার ৮’শ পরিবারের মাঝে তিনি এ ত্রাণ সহায়তা দিয়েছেন।

শুক্রবার (৮ মে) সকালে স্থানীয় এমএ রেজা ডিগ্রী কলেজ মাঠে শারীরীক দূরত্ব নিশ্চিত করে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তানভির আল নাসীভ, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাড়ি, পৌরসভা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মেয়র আব্দুল মান্নান হাওলাদার বলেন, আমরা করোনা সংকটের শুরু থেকেই ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি। সরকারী ভাবে বরাদ্ধকৃত ত্রাণ বিতরণের পাশাপাশি পৌর তহবিল ও পৌরসভার জনপ্রতিনিধি কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে এর আগে আমরা ত্রাণ বিতরণ করেছি। আজ আমার নিজস্ব তহবিল থেকে এ ত্রাণ বিতরণ করছি। আগামি সপ্তাহেও আমার নিজস্ব তহবিল থেকে ত্রাণ বিতরণ করবো ইনশাল্লাহ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমাদের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের নেতৃত্বে আমরা এ দুর্যোগ পূর্ণ মুর্হুতে সাধারণ মানুষের পাশে রয়েছি। একজন মানুষও ক্ষুধায় কষ্ট পাবে না। আমরা তাদের পাশে আছি।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসিভ বলেন, সরকারী ত্রাণের পাশাপাশি ভেদরগঞ্জে রাজনৈতিক নেতৃবৃন্দ ও ধনাঢ্য ব্যক্তিরা ত্রাণ নিয়ে এগিয়ে এসেছেন। আমরা যাতে সঠিক ভাবে ত্রাণ বিতরণ হয় সে লক্ষ্যে সব ধরণের সহায়তা দিচ্ছি।


error: Content is protected !!