Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় ডেঙ্গুতে প্রাণ গেল গ্রাম পুলিশের

ডামুড্যায় ডেঙ্গুতে প্রাণ গেল গ্রাম পুলিশের

শরীয়তপুরের ডামুড্যায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আবুল হোসেন (৫০) নামের এক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে। বুধবার (১ মে) দিবাগত রাত ৩টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বৃহস্পতিবার (২ মে) সকালে কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু বিষয়টি নিশ্চিত করেছেন।

আবুল হোসেন উপজেলার কনেশ্বর ইউনিয়ন প্রিয়কাঠি এলাকার নূর মোহাম্মদ ব্যাপারীর ছেলে। তিনি কনেশ্বর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশের দায়িত্ব পালন করে আসছিলেন।

স্থানীয় ও ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, গ্রাম পুলিশ আবুল হোসেন বেশ কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। জ্বর সেরে না উঠায় পরিবারের সদস্যরা তাকে বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরীক্ষা-নিরীক্ষা করা হলে তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসক। তবে তার অবস্থা ততক্ষণে অবনতির দিকে যেতে থাকে। পরে বুধবার দিবাগত রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য হোসেন মন্টু বলেন, আবুল ভাই অনেক বিনয়ী মানুষ ছিলেন। এভাবে ডেঙ্গু জ্বরে তার মৃত্যু হবে কখনো ভাবতেও পারিনি। তার দুটি মেয়ে আর একটি ছেলে আছে। বাদ যোহর তার জানাজা হবে।