Thursday 25th July 2024
Thursday 25th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুডয়া উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন বিএম সাত্তার 

ডামুডয়া উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন বিএম সাত্তার 

শরীয়তপুর জেলার  ডামুড্যা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বিএম সাত্তার ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ নিয়েছেন। সোমবার সকাল ১১টায় ঢাকা বিভাগীয় কার্যালয়ে বিভাগীয়ও কমিশনার মো. সাবিরুল ইসলাম ঢাকা বিভাগের (শরীয়তপুরের ডামুড্যা উপজেলা চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান। এ সময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন মায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণের পর এক সংক্ষিপ্ত বক্তব্যে দৈনিক রুদ্রবার্তাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিএম সাত্তার প্রধান নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তা এবং ডামুড্যা উপজেলাবাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিএম সাত্তার সর্বপ্রথম প্রয়াত জাতীয় নেতা আধুনিক শরীয়তপুরের রূপকার জননেতা আব্দুর রাজ্জাকের প্রতি গভীর শ্রদ্ধা জানান এরপর সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ডামুড্যার মানুষ আমাকে ভালোবাসে। তারা নিজের আমানত ভোট দিয়ে জয়ী করেছে। আমি যেভাবে তাদের পাশে থেকে কাজ করেছিলাম এখনো তাই করব। এই জয় আমার একার নয়, এই জয় ডামুড্যা উপজেলাবাসীর। এ জয়ের মাধ্যমে আমি মানুষের কল্যাণময় কাজের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই।