শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

গোসাইরহাটে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ

গোসাইরহাটে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ

গোসাইরহাট উপজেলা ইদিলপুর ইউনিয়নের মহিষকান্দি মৌজায় নবনির্মিত আবাসস্থলের ২০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরন করেন উপজেলা প্রশাসন ।

মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর ঘর ও জমি দেওয়া পরিবারের জন্য উপজেলা প্রশাসন কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরন করেন সহকারী কমিশনার উপজেলা ভূমি অফিস গোসাইরহাট সুজন দাশ গুপ্ত, তিনি প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের বসবাসরত পরিবারের সকলের সাথে কথা বলেন এবং তাদের ভাল-মন্দ খোঁজ খবর নেন এবং তিনি সবার প্রতি উদাত্ত আহবান করে বলেন যে কোন প্রকারে দুর্যোগ সমস্যা সমাধানে উপজেলা প্রশাসন সবসময়ই পাশে আছেন এবং থাকবেন।

এবং তিনি বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন গৃহহীন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে সবাইকে যেকোনো সমস্যা দুর্যোগ মোকাবেলায় সকল ধরনের সাহায্য-সহযোগিতা চিকিৎসাসেবা শিক্ষাব্যবস্থা সহ সর্বক্ষেত্রে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা অংশ হিসেবে গোসাইরহাট উপজেলা প্রশাসন কর্তৃক ত্রান সামগ্রী অব্যাহত থাকবে। আরো উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা প্রকল্প পরিচালক তাহমিনা আক্তার চৌধুরী।