মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুরে ৭মধাপে ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

শরীয়তপুরে ৭মধাপে ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

সপ্তমধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলায় একটি ও জাজিরা উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের ঘাটি খ্যাত এসব এলাকায় একাধিক যোগ্য প্রার্থী থাকায় দলীয় সিদ্ধান্ত অনুযায়ী দলীয় প্রার্থীদের জন্য উন্মুক্ত করা হয় নির্বাচন। দলীয়ভাবে কোন প্রার্থী ভোটে অংশগ্রহণ করে নাই। বিজয়ী প্রার্থীরা সকলেই আওয়ামী লীগের।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দিবাগতরাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নে আব্দুস সালাম হাওলাদার (আনারস) ও জাজিরার বিলাসপুর ইউনিয়নে মো: কুদ্দস বেপারী(মোটর সাইকেল), বড় গোপালপুর ইউনিয়নে মাহবুবুর রহমান লিটু সরদার(আনারস) পূর্ব নাওডোবা ইউনিয়নে মো: আলতাফ হোসেন খান(টেবিল ফ‍্যান), বি কে নগর ইউনিয়নে আলহাজ্ব এসকেন্দার আলী ভূইঁয়া(মোটর সাইকেল), পালের চর ইউনিয়নে আবুল হোসেন ফরাজী (চশমা) ও কুন্ডেরচর ইউনিয়নে আক্তার হোসেন বেপারী (মোটর সাইকেল) মার্কা নিয়ে বেসরকারিভাবে যারা নির্বাচিত হয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।


error: Content is protected !!