Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে চুরি হওয়া টিভি ও স্বর্ণসহ দুই চোর আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ

গোসাইরহাটে চুরি হওয়া টিভি ও স্বর্ণসহ দুই চোর আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ

শরীয়তপুরের গোসাইরহাটে অভিযান চালিয়ে চুরি হওয়া ৩টি রঙ্গিন টিভি ও স্বর্ণের কানের দুলসহ দুই চোরকে আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের বলু সরদারপাড়ার মৃত ফজলুল করিম খান এর ছেলে মোঃ আবুল কাশেম খান এর বসতবাড়ি থেকে টিভি, স্বর্ণসহ অন্যান্য মালামাল চুরি হয়ে যায়। চুরির ঘটনায় ভুক্তভোগী মোঃ আবুল কাশেম খান গোসাইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মনিরুজ্জামান ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কোদালপুর থেকে সেন্টু সরকার (৩৮) ও জাকির হোসেন মাল (৩২) কে আটক করে তাদের জিজ্ঞাসাবাদ করলে চুরির বিষয়টি তারা স্বীকার করে। এরপর তাদের দেখানো স্থান থেকে চুরি হওয়া ৩টি রঙ্গিন টিভি ও স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয়।

আটককৃত সেন্টু সরকার কোদালপুর ইউনিয়নের বলু সরদারপাড়ার মৃত আঃ হারুনুর রশিদ সরকারের ছেলে ও জাকির হোসেন মাল কোদালপুর ইউনিয়নের রশিদ সরদারপাড়ার মোঃ সাদর মাল এর ছেলে।

এ বিষয়ে গোসাইরহাট থানার উপ-পরিদর্শক এসআই মনিরুজ্জামান বলেন, গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের এক বাড়িতে চুরির ঘটনা ঘটে এমন অভিযোগ পেয়ে তাৎক্ষণিক সঙ্গীয়ফোর্স সহ ঐ এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সেন্টু ও জাকিরকে আটক করি, পরবর্তীতে তাদের দেখানো একটি ঘর থেকে চুরি হওয়া ৩টি টিভি ও স্বর্ণ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আটক ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।