বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে স্বেচ্ছাসেবক লীগের অাহবান

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে স্বেচ্ছাসেবক লীগের অাহবান

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোঃ আবু কাওসার বলেছেন, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে একাদশ সংসদ নির্বাচন সহ আসন্ন রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। আর শেখ হাসিনা’কে আবারও ক্ষমতায় আনতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে ব্যাপকভাবে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে নানামুখী ষড়যন্ত্র চলছে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই, ইনশাআল্লাহ।
১৭ জুলাই ২০১৮ বিকালে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মুন্সীর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, নাহিম রাজ্জাক এমপি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম বেপারী, দপ্তর সম্পাদক সালেহ মোঃ টুটুল, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, সহ-সভাপতি শেখ আব্দুস সালাম, সহ-সভাপতি এম. মিজানুর রহমান সহ-সভাপতি রঘু নাথ পোদ্দার, সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন, সহ-সভাপতি নুর হোসেন সরদার, সহ-সভাপতি চৌধুরী গোলাম রেজওয়ান সুজন, শরীয়তপুর পৌরসভার সভাপতি আব্দুস সাত্তার পাহাড়, জেলার যুগ্ম সাধারন সম্পাদক শাহাদাত হোসেন পাহাড়, সাংগঠনিক সম্পাদক ফরহাদ খান, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাদক মাহবুব আলম সবুজ, প্রচার সম্পাদক রোমান আকন্দ, আইন বিষয়ক সম্পাদক রেজাউল করিম স্বপন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক মুন্সী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন হাওলাদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন চৌকিদার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এইচ এম বিল্লাল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সেকেন্দার আলম রাড়ী, কৃষি বিষয়ক সম্পাদক সালেক খান, সহ-অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন লিটন, সহ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান বাবু, সহ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শহিদুল শিকদার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সহ-যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবুল ফকির, সহ-স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সদস্য উজ্জ্বল খান, সদস্য মালেক হোসেন অপু, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন পাটোয়ারী, এম এ ছালাম, রিজভী আহমেদ মনির, রিয়াজ সরদার সহ জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
অন্যদিকে, রাতে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদারের শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁওস্থ বাড়িতে তার সাথে মতবিনিময় করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোঃ আবু কাওসার।


error: Content is protected !!