মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে কর্মহীন অসচ্ছলদের মধ্যে নগদ অর্থ বিতরণ করলেন আলহাজ্ব সুলতান হোসেন মিয়া আইনজীবী পরিষদের

শরীয়তপুরে কর্মহীন অসচ্ছলদের মধ্যে নগদ অর্থ বিতরণ করলেন আলহাজ্ব সুলতান হোসেন মিয়া আইনজীবী পরিষদের

শরীয়তপুরে আলহাজ্ব সুলতান হোসেন মিয়া আইনজীবী পরিষদের পক্ষ থেকে ২৫০ জন কর্মহীন অসচ্ছলদের মধ্যে ১ হাজার করে নগদ অর্থ বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আলহাজ্ব সুলতান হোসেন মিয়া আইনজীবী পরিষদের পক্ষ থেকে শুক্রবার (২২ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে উক্ত আইনজীবী পরিষদের সামনে পৌরসভার ঘরবন্দী কর্মহীন অসচ্ছল পরিবারের এ নগদ অর্থ প্রদান করা হয়।

এ বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, পালং মডেল থানা ওসি আসলামউদ্দিন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জল, জেলা আওয়ামীলীগ সদস্য ও জিপি আলমগীর হোসেন মুন্সী, আলহাজ্ব সুলতান হোসেন মিয়া পরিষদের সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও আলহাজ্ব সুলতান হোসেন মিয়া পরিষদের এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর হোসেন মৃধা, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা আওয়ামীলীগ নেতা জামাল ফকির ও আইনজীবীগণসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অনেক নেতৃবৃন্দ।

এ সময় ইকবাল হোসেন অপু বলেন, করোনা বৈশ্বিক মহামারী সারাবিশ্বের ন্যায় আমাদের দেশে ছড়িয়ে পড়েছে। এতে অনেক মানুষ কর্মহীন হয়ে যায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসীনার আহবানে এসব কর্মহীন মানুষের সহযোগিতায় আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠণ কাজ করছে। আমি বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে পালং-জাজিরার ৩৫ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দিতে সক্ষম হয়েছি এবং এখনো দেয়া অভ্যাহত আছে। করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত এ ধারা অভ্যাহত থাকবে। পরে তার পিতা আলহাজ্ব সুলতান হোসেন মিয়া ও মায়ের জন্য দোয়া কামনা করেন তিনি।