Thursday 18th April 2024
Thursday 18th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
দরিদ্রদের মাঝে

নড়িয়ার ঘড়িষারে লিটন মোল্যার কম্বল বিতরণ

নড়িয়ার ঘড়িষারে লিটন মোল্যার কম্বল বিতরণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষারে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইটালী আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লিটন মোল্যা। পানি সম্পদ মন্ত্রণালয়ে উপমন্ত্রী একেএম এনামুল শামীমের নির্দেশে মঙ্গলবার (৫ জানুয়ারী) সকাল ১০ টায় রাহাপাড়া গ্রামের নিজ বাড়িতে ব্যক্তিগত উদ্যোগে ঘড়িষার ইউনিয়নের এক হাজার অসহায় নারী-পুরুষের মাঝে তিনি এ কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ঘড়িষাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব খান, আদিল মুন্সী, ঘড়িষার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত মুন্সী, উপজেলা যুবলীগ নেতা উজ্জল মীর মালত প্রমুখ উপস্থিত ছিলেন।

লিটন মোল্যা সমাজসেবা এবং এলাকার মানুষের বিপদ আপদে সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি বিভিন্ন সময় এলাকার মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য সহযোগিতা করে থাকেন।