বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

নড়িয়া উপজেলা পরিদর্শণ করেছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান

নড়িয়া উপজেলা পরিদর্শণ করেছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান

শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিদর্শণ করেছেন শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। মঙ্গলবার (২৭ এপ্রিল) জেলা প্রশাসক প্রথমে উপজেলা স্বাস্থ্য বিভাগ, তারপর ভ্রাম্যমান চিকিৎসা সেবা কেন্দ্র ও ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ পরিদর্শণে যান।

নড়িয়া উপজেলা স্বাস্থ্য বিভাগ পরিদর্শণকালে স্বাস্থ্য বিভাগের আয়োজনে স্বল্প পরিসরে আয়োজিত এক অনুষ্ঠানে ‘জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২১’ উপলক্ষে লক্ষ¥ীপুর আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত মানুষদের হাতে পুষ্টিকর খাদ্য তুলে দেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। এ সময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

এরপর জেলা প্রশাসক শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এঁর উদ্যোগে আয়োজিত বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসা সেবা কেন্দ্র পরিদর্শণ করেন। এ সময় তিনি এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সবশেষে, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে করোনা মহামারী সময়ে দুঃস্থ, অস্বচ্ছল ও অসহায় মানুষদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন।

নড়িয়া উপজেলা পরিদর্শণের সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোরশেদুল ইসলাম এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ।