সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং
মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ থেকে

পিংকি আক্তার স্মৃতি সরকারি মেডিকেল কলেজে চান্স পেয়েছে।

পিংকি আক্তার স্মৃতি সরকারি মেডিকেল কলেজে চান্স পেয়েছে।

পিংকি আক্তার স্মৃতি এ বছর মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ থেকে সরকারি মেডিকেল কলেজে চান্স পেয়েছে।

গতকাল ৫ এপ্রিল মঙ্গলবার ২০২১-২০২২ শিক্ষাবর্ষের মেডিকেলে ভর্তি পরীক্ষার ফলাফলে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী পিংকি আক্তার স্মৃতি মাগুরা মেডিকেল কলেজে চান্স পেয়েছে। নবীন এ শিক্ষা প্রতিষ্ঠানটির ৪র্থ ব্যাচেই মেডিকেলে চান্স পাওয়ায় কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম অভিনন্দন জানিয়েছে। সেই সাথে তার গর্বিত পিতা-মাতাকে ধন্যবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানের প্রতি আস্থা রেখে এ কলেজে ভর্তি করার জন্য।

শিক্ষার্থীর এ সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ বলেন, এ প্রতিষ্ঠানের শিক্ষকগণ নিয়মিতভাবে শিক্ষার্থীদের উন্নত ক্যারিয়ার গঠনের নির্দেশিকা দিয়ে আসছেন এবং উন্নত শিখন প্রক্রিয়ায় শিক্ষার্থীদেও প্রস্তুত করানো হচ্ছে যে কারণে এ সাফল্য এসেছে।। পিংকি ডাক্তার হবার স্বপ্ন নিয়েই এ প্রতিষ্ঠানে ভর্তি হয়েছিল, আজ তার স্বপ্ন পূরণ হয়েছে। আশা করি পিংকি মেডিকেলে চান্স পেয়ে যে শুভ সূচনা করল ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন পিংকির আজকের এ অর্জনে পেছনে যাদের অবদান সবচেয়ে বেশি তারা হলেন শিক্ষক-শিক্ষিকা, আমি তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি এবং তার গর্বিত পিতা-মাতার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পরিশেষে কলেজ অধ্যক্ষ ধন্যবাদ জ্ঞাপন করেন কলেজটির প্রতিষ্ঠাতা সাবেক আইজিপি জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম মহোদয়ের প্রতি। তিনি আশা করেন এ ধারাবাহিকতা উত্তোরত্তোর অক্ষুন্ন থাকবে।