Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

নড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

মাদার অব হিউমিনিটি দেশরত্ন মানীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে শরীয়তপর জেলার নড়িয়া উপজলায় বাংলাদেশ আওয়ামী লীগ নড়িয়া উপজেলা শাখার উদ্যোগে বেলা ১১ টায় স্বধীনতা মঞ্চে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা ও দোয়া অনুষ্ঠানে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বীরমুক্তযোদ্ধা নজিবুর রহমান বাবুল খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী।
প্রধান অতিথি ডাঃ খালেদ শওকত আলী বলেন, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ঘরে জন্ম গ্রহণ করেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় ক্ষমতায় আনতে হবে। জাতীয় বীর কর্নেল শওকত আলী এমপির অনুরোধে পদ্মানদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে আমরা ছয় হাজার বান ঢেউটিন, নগত দুই কোটি টাকা ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে।
নড়িয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহ আলম এর উপস্থাপনায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ন সাধারন সম্পাদক বাবু সুধীর সেন, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মল্লিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ দুলাল বেপারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।