শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

শারদীয় দূর্গা পূজায় ডাঃ খালেদ শওকত আলীর শুভেচ্ছা বিনিময়

শারদীয় দূর্গা পূজায় ডাঃ খালেদ শওকত আলীর শুভেচ্ছা বিনিময়

শরীয়তপুরের নড়িয়া ও সখিপুর এলাকা ৩০টি মন্ডপে অনুদান দিয়েছেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সাবেক ডেপুটি স্পীকার, বর্তমান এমপির (কর্ণেল (অবঃ) শওকত আলীর) পূত্র ডাঃ খালেদ শওকত আলী। পাশাপাশি তিনি বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
পূজামন্ডপ পরিদর্শনকালে আসন্ন জাতীয় নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী খালেদ শওকত আলী বলেন, নদী ভাঙ্গনে ব্যাপক ক্ষতিগ্রস্থ হওয়া শর্তেও এ বছর নড়িয়া ও সখিপুরে হিন্দু সম্প্রদায়ের লোকজন উৎসবমূখর পরিবেশে পূজা উদযাপন করেছেন। শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা শেষ হওয়ায় তিনি সবার কাছে কৃতজ্ঞতা জানান।
ডাঃ খালেদ বলেন, অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়ার পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে চলছি। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে যার যার অবস্থান থেকে নেতাকর্মীদের কাজ করতে হবে। হিন্দু-মুসলমান সকলে মিলে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় সচেষ্ট থাকবো।
পূজা মন্ডপ পরিদর্শনকালে তার সঙ্গে তার বাবা সাবেক ডেপুটি স্পীকার কর্নেল (অবঃ) শওকত আলী, মা নড়িয়া উন্নয়ন সমিতি নুসার নির্বাহী পরিচালক মাজেদা শওকত আলী, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক সুধীর সেন, দপ্তর সম্পাদক মাস্টার শাহা আলম, প্রচার সম্পাদক মিহির চক্রবর্তী, নড়িয়া পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম বেপারী, ঘরিষার ইউপি চেয়ারম্যান রব খান, নড়িয়া উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, উপজেলা যুবলীগ নেতা সাংবাদিক বরকত আলী মুরাদ, নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!