সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় মসজিদে ও মাজার শরিফে দোয়ায় এনামুল হক শামীম

নড়িয়ায় মসজিদে ও মাজার শরিফে দোয়ায় এনামুল হক শামীম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী মুলফৎগঞ্জ মসজিদ মাদ্রাসা এতিমখানাসহ বিভিন্ন মসজিদ ও এতিহ্যবাহী মজিদ শাহ (রহ:), সুরেশ^র জানশরিফ (রহ:), চিশতিনগর শামপুরী (রহ:) এর দরবার শরিফ এ স্বপরিবারে জাতির জনক বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয়ভাবে গতকাল সকাল থেকে মসজিদ কমিটি কর্তৃক আয়োজিত এই সব দোয়া অনুষ্ঠানে মহান আল্লাহর নিকট জঙ্গিবাদ ও আগুন সন্ত্রাসী সংশ্লিষ্ট রাজনৈতিক দলগুলো থেকে বাংলাদেশ কে হেফাজত করার জন্য দোয়া করা হয়। দোয়া করা হয় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেও। সেই সাথে শান্তিপ্রিয় স্বাধীনতা পক্ষের শক্তিকে রাষ্ট্রিয় ক্ষমতায় আনার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন শত শত এতিম শিশুসহ আলেম ওলামা ও ধর্মপ্রা সাধারণ মুসলমান।
দোয়া মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে ও মুসলিম উম্মাহর জন্য মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।
সাধারণ মানুষের পাশাপাশি দোয়ায় অংশ নেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীয়তপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ কে এম এনামুল হক শামীম। তার সাথে আরো উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেদুর রহমান খোকা শিকদার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাঢ়ি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, কেদারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, জেলা পরিষদের সদস্য আলী কাজী, জেলা পরিষদের সদস্য আব্দুল কাইয়ুম পাইক, এ্যাড. আব্দুল আউয়াল, রব শিকদার, জেলা আওয়ামীলীগ নেতা ত্বকি হাওলাদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক সরকার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!