মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

জননেত্রী শেখ হাসিনা হবেন পৃথিবীর সেরা প্রধানমন্ত্রী: এনামুল হক শামীম

জননেত্রী শেখ হাসিনা হবেন পৃথিবীর সেরা প্রধানমন্ত্রী: এনামুল হক শামীম

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, সারা বাংলাদেশের মানুষ আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় বিজয়ী করবেন। বিজয়ী হয়ে শেখ হাসিনা হবেন পৃথিবীর সেরা প্রধানমন্ত্রী। নড়িয়া-সখিপুরের মানুষও নৌকায় ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করবেন। নির্বাচিত হয়ে আমি আধুনিক, সমৃদ্ধ এবং উন্নত শরীয়তপুর গড়ার জন্য যা যা করা দরকার সব করবো। নড়িয়াবাসীকে নদী ভাঙনের হাত থেকে রক্ষার জন্য ইতি মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী সাড়ে ১১শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। প্রয়োজনে আরও দেয়া হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। জননেত্রী শেখ হাসিনা একটি সুখি-সমৃদ্ধ-শান্তি ও নিরাপদ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। গ্রামে বসে যাতে বসে শহরের আধুনিক সেবা ও সুযোগ-সুবিধা পেতে পারে সে লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।
তাই জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমমন্ত্রী নির্বাচিত করতে তাঁর মনোনীত প্রার্থীকে আবারও নৌকায় ভোট দিন। কারণ, নৌকা এগিয়ে গেলে, শেখ হাসিনা এগিয়ে যায়। আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। বাংলাদেশের উন্নয়ন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় মার্কায় ভোট দিন।
আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার প্রচারনার শেষ দিন (২৭ ডিসেম্বর ২০১৮) দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা, রাজনগর, মোক্তারের চর ও নশাসন ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত পথ সভায় এসব কথা বলেন তিনি।
এসময় তার সঙ্গে ছিলেন নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান আলম বয়াতী, জেলা আ’লীগ সদস্য দেলোয়ার তালুকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নশাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন, মাস্টার নুরুল আমিন রতন, দবির হোসেন আকন, বাদল মকদম, নড়িয়া সরকারী কলেজের সাবেক এজিএস লিয়াকত হোসেন মোল্লাহ ও মোহাম্মদ আলী প্রমুখ।


error: Content is protected !!