Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আমি দলের মধ্যে কোন্দল-গ্রুপিং চাইনা : ইকবাল হোসেন অপু এমপি

আমি দলের মধ্যে কোন্দল-গ্রুপিং চাইনা : ইকবাল হোসেন অপু এমপি

দলের মধ্যে কোন্দল-গ্রুপিং চাননা শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মনোভাব ব্যক্ত করেন।

রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সুবচনী বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করে।

ইকবাল হোসেন অপু এমপি বলেন, যারা জয়বাংলার শ্লোগান দেয়, যারা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার নীতি আদর্শ মেনে চলে তারা সবাই আওয়ামী লীগের লোক। এখানে নিজেদের মধ্যে কোন্দল, দলাদলি গ্রুপিং আমি দেখতে চাইনা। আমরা দেশ ও মানুষের জন্য রাজনীতি করি। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে দল ও দেশের জন্য কাজ করে যাবো। দলের মধ্যে দলাদলি গ্রুপিং-কোন্দল সৃষ্টির জন্য আমি রাজনীতি করিনা। কে কার লোক, কে কোন ভাইয়ের লোক সেটা বড় কথা নয়। কথা হচ্ছে কে আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ, কে দল ও বঙ্গবন্ধুর নীতি আদর্শ মেনে চলে সেটাই হচ্ছে দেখার বিষয়।

রদ্রকর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমাদ দে, সদস্য ও জিপি এড. আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি মোতালেব ঢালী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্মসাধারণ সম্পাদক জামাল ফকির, তথ্য ও গবেষণা সম্পাদক আজিজুল হক সরদার, জেলা আওয়ামীলীগ নেতা মানিক ব্যানার্জি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, আহবায়ক রাশেদ উজ্জামান বুলু প্রমুখ।

ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহন করেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রূহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে গণভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম ঢালী ও সঞ্চালনা করেন সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকির।