রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

কালকিনিতে এক অসহায় পরিবারের উপর হামলার অভিযোগ ॥ আহত-৫

কালকিনিতে এক অসহায় পরিবারের উপর হামলার অভিযোগ ॥ আহত-৫

মাদারীপুরের কালকিনিতে গুচ্ছ গ্রামের এক অসহায় পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে করে ওই পরিবারের প্রায় পাঁচজন সদস্য আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে এ হামলার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার। আজ শুক্রবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার কাশিমপুর গুচ্ছ গ্রামে অসহায় মোসাঃ ইয়াসমিন বেগম তার পরিবাররের লোকজন নিয়ে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছে। অসহায় ইয়াসমিন তার বসত ঘরের সামনে বিভিন্ন প্রকারের গাছ রোপন করে। কিন্তু রোপনকৃত গাছ নষ্ট করে একই এলাকার শাহাদাত সরদার নামের এক প্রভাবশালী ব্যক্তি তার লোকজন নিয়ে বালুর গাড়ী নিয়ে যায়। এতে বাঁধা প্রদান করেন অসহায় ইয়াসমিন। এতে ক্ষিপ্ত হয়ে শাহাদাত সরদার ও তার লোকজন নিয়ে ইয়ামিনের উপর হামলা চালায়। এসময় এগিয়ে আসলে তার পরিবারের লোকজনের উপরেও হামলা চালায়। এসময় তাদের হামলায় আহত হন মোঃ ইয়াসমিন, তার ছেলে রাসেল, স্বামী সুমনসহ ৫জন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে এ হামলার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী ইয়াসমিন বেগম।

ভূক্তভোগী ইয়াসমিন বেগম বলেন, হামলাকারীরা এলাকায় মাদক বিক্রি করে এবং মাদকসহ আটক ও হয়েছিল। তাই আমি তাদের বাধা দিলে আমার ও আমার পরিবারের লোকজনের উপর তারা হামলা চালিয়েছে। তাই আমি তাদের নামে থানায় অভিযোগ করেছি।
এ ব্যাপারে কালকিনি থানার এসআই আশরাফ বলেন, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।