শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

নদী ভাঙন এলাকা রক্ষায় টাকা কোনো সমস্যা নয়

নদী ভাঙন এলাকা রক্ষায় টাকা কোনো সমস্যা নয়

পানিসম্পদ মন্ত্রণালয় উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, নদী ভাঙন কবলিত এলাকা রক্ষার্থে এ সরকারের কাছে টাকা কোনো সমস্যা নয়। মানুষকে রক্ষার জন্য যত টাকা লাগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবেন।

লৌহজংয়ের শামুড়বাড়ি, গাওদিয়া, ডহরী ও টংগিবাড়ীর হাসাইল, কামারখাড়া, দিঘিরপাড় এলাকায় যে পরিমাণ বরাদ্দ দেওয়া আছে তার সঙ্গে বাড়তি বরাদ্দের ব্যবস্থা করা হবে।

সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ১০টায় ভাঙন কবলিত এলাকা পরিদর্শন শেষে মুন্সিগঞ্জের লৌহজংয়ের শামুড়বাড়িতে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যেসব শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা, মসজিদ, মন্দির ঝুঁকিপূর্ণ আছে এসব রক্ষা করার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে। মুন্সিগঞ্জের লৌহজং ও টংগিবাড়ী উপজেলার ভাঙন কবলিত এলাকাগুলো নিয়ে কাজ চলছে। এ বছরের মধ্যেই কাজ শেষ করার চেষ্টা করা হবে। বাড়তি বরাদ্দের দরকার হলে সে ব্যবস্থাও করে দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন- মুন্সিগঞ্জ ২ নম্বর আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশীদ শিকদার, টংগিবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতু, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবিরুল ইসলাম প্রমুখ।


error: Content is protected !!