সোমবার, ১লা জুন, ২০২০ ইং, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
সোমবার, ১লা জুন, ২০২০ ইং

এনইসি মানি ট্রান্সফার লিমিটেড বাংলাদেশ ব্যাংক কর্তৃক রেমিট্যান্স অ্যাওয়ার্ড সম্মানে ভূষিত

এনইসি মানি ট্রান্সফার লিমিটেড বাংলাদেশ ব্যাংক কর্তৃক রেমিট্যান্স অ্যাওয়ার্ড সম্মানে ভূষিত

প্রবাসী ভাই-বোনদের কর্ষ্টাজিত অর্থ বৈধভাবে প্রেরণ করে প্রতিবছরের ন্যায় এবছরও (৪র্থ বারের মত) সর্বোচ্চ রেমিট্যান্স সংগ্রহকারী প্রতিষ্ঠান হিসেবে এনইসি মানি ট্রান্সফার লিমিটেড বাংলাদেশ ব্যাংক কর্তৃক “রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৮” সম্মানে ভূষিত হয়েছে।
৭ অক্টোবর সোমবার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) এ “বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স আ্যাওয়ার্ড-২০১৮” অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী “আ হ ম মোস্তফা কামাল” ও বাংলাদেশ ব্যাংকের গভর্নর “ফজলে কবির” এর কাছ থেকে অ্যাওয়ার্ডটি সাদরে গ্রহণ করেন এনইসি মানি ট্রান্সফার লিমিটেড এর পক্ষে চেয়ারম্যান এবং সিইও ইকরাম ফরাজী, ডিরেক্টর ডাঃ আনোয়ার ফরাজী ইমন এবং ডিরেক্টর মনির এইচ ফরাজী হিমেল। এছাড়া, এনইসি মানি ট্রান্সফার লিমিটেড এর পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কান্ট্রি ম্যানেজার-বাংলাদেশ শামীম আহমেদ, হেড অব অপারেশন ওসমান গণি এবং নির্বাহী কর্মকর্তাবৃন্দ।
এই অ্যাওয়ার্ড অর্জন করার পর ইকরাম ফরাজী বলেন, “এই অর্জন এনইসি মানি ট্রান্সফার লিমিটেড এর একার নয়; এনইসি মানি এর সম্মানিত পার্টনার ব্যাংক, সম্মানিত এজেন্ট এবং প্রবাসে বসবাসরত সকল সম্মানিত ভাই-বোন ও গ্রাহক যারা তাদের কর্ষ্টাজিত অর্থ এনইসি মানি ট্রান্সফার লিমিটেড এর মাধ্যমে দেশে প্রেরণ করে দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করেছেন তাদের সকলের। এনইসি মানি ট্রান্সফার লিমিটেড সব সময় আপনাদের সেবায় নিয়োজিত আছে এবং ভবিষতেও থাকবে ইনশাআল্লাহ।”
তিনি আরও বলেন, ইউকে, ফ্রান্স, ইতালী, স্পেন, পর্তুগাল, সাইপ্রাস,অস্ট্রেলিয়া সহ এনইসি মানি ইউরোপের ৩১টি দেশ হতে টাকা গ্রহণ করে দ্রুত, নিরাপদে, বৈধ পথে এবং সর্বোচ্চ রেটে বাংলাদেশ সহ পৃথিবীর ৯০টি দেশে টাকা প্রেরণ করে থাকে। তাছাড়া, খুব শীঘ্রই জাপান, দক্ষিণ কোরিয়া, দক্ষিণ আফ্রিকা, সৌদি আরব, আরব আমিরাত সহ আরও কয়েকটি দেশে এনইসি মানি এর সর্বোচ্চ সেবা পৌঁছানোর কার্যক্রম চলছে।
তাছাড়া, বাংলাদেশী প্রবাসীরা বেধ পথে টাকা পাঠাতে যেন আরও উৎসাহিত হয় সেজন্য বাংলাদেশের সকল ব্যাংক থেকে ২% বোনাস/প্রণোদনা সহজে পাওয়ার লক্ষ্যেই বাংলাদেশ ব্যাংকের গভর্নর সহ এনইসি মানি এর চেয়ারম্যান এবং সিইও ইকরাম ফরাজী কাজ করে যাচ্ছেন।