শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

নতুন মন্ত্রিসভা ভালো করবে বলে বিশ্বাস করি: তোফায়েল আহমেদ

নতুন মন্ত্রিসভা ভালো করবে বলে বিশ্বাস করি: তোফায়েল আহমেদ

বিদায়ি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ, আদর্শবান এবং রাজনৈতিকভাবে পরীক্ষিত ব্যক্তিদের নিয়ে একটি সুন্দর মন্ত্রিসভা গঠন করেছেন। আমি বিশ^াস করি নতুন মন্ত্রিসভা ভালো করবে।’ তিনি গতকাল বাংলাদেশ সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শেষ কর্মদিবসে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের সাথে বিদায় অনুষ্ঠানে এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে আমি মাত্র ২৮ বছর বয়সে প্রতিমন্ত্রীর মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সচিব নির্বাচিত হয়েছিলাম। বঙ্গবন্ধু যখন রাষ্ট্রপতি নির্বাচিত হলেন তখন আমাকে রাষ্ট্রপতির বিশেষ সহকারী নিয়োগ দিয়েছিলেন। আমি ১০ম জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকারের গৃহায়ন ও গণপূর্ত এবং শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছি। ২০১৪ সাল থেকে বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করলাম। যতদিন বেঁচে থাকবো দেশের মানুষের কল্যাণে কাজ করে যাবো।’
বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব মোঃ মফিজুল ইসলাম, বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দফতর ও সংস্থার প্রধান এবং বাণিজ্য মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ এ সময় উপস্থিত ছিলেন।


error: Content is protected !!