শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

রাজধানীর কাকরাইলে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ রবিবার রাজধানীর কাকরাইলে অবস্থিত ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) হলরুমে বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম (বিআইএফ) এর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম (বিআইএফ) এর প্রেসিডেন্ট এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইএফ’র চেয়ারম্যান সাবেক সচিব মোঃ শফিকুর রহমান পাটওয়ারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন, বিআইএফ’র সদস্য সাবেক অতিরিক্ত সচিব গকুল চাঁদ দাস, বিআইএফ’র সদস্য সাবেক জেলা ও দায়রা জজ বোরহান উদ্দিন আহাম্মেদ, বিআইএফ’র সদস্য ডঃ এম মোশারফ হোসেন।
অনুষ্ঠান পরিচালনা করেন বিআইএফ’র মহাসচিব এবং এশিয়া ইনস্যুরেন্স লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশন এর সদস্য মোঃ ইমাম শাহিন।


error: Content is protected !!