Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আংগারিয়া বাজার কেন্দ্র এর শুভ উদ্বোধন

ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আংগারিয়া বাজার কেন্দ্র এর শুভ উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং আংগারিয়া বাজার কেন্দ্র-এর শুভ উদ্বোধন করা হয়। ৩০ নভেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় আংগারিয়া বাজার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আশ্রাফিয়া বস্ত্রালয়কে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট দেওয়ার মাধ্যমে উক্ত ব্যাংকের এ এজেন্ট ব্যাংকিং আংগারিয়া বাজার কেন্দ্র-এর শুভ উদ্বোধন করা হয়।
বরিশাল ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বরিশাল জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব জোন আব্দুস ছালাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী। স্বাগত বক্তব্য রাখেন, শরীয়তপুর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শাখার ভিপি ও শাখা প্রধান মোঃ মাহমুদ হাসান, এজেন্টের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মেসার্স আশ্রাফিয়া বস্ত্রালয়ের প্রোপাইটর মোঃ আমিনুল ইসলাম মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আংগারিয়া পলিটেকনিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ছানোয়ার হোসাইন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, শরীয়তপুর ওলামা পরিষদের জেলা সভাপতি মাওলানা শফিউল্লাহ খান, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য মোঃ সাখাওয়াত হোসেন হাওলাদার, আংগারিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদারসহ ইসলামী ব্যাংক শরীয়তপুরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, আংগারিয়া বাজার ব্যবসায়ী এবং ছাত্র-ছাত্রী প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, ব্যবসা-বাণিজ্যের প্রধান মূলধন হচ্ছে অর্থ। আর এ অর্থের জন্য সহযোগিতা করে থাকেন ব্যাংক। আমরা ব্যাংকের মাধ্যমে যে লেনদেন করে থাকি, তা যদি সঠিকভাবে বজায় রাখি, তাহলে সবাই সমৃদ্ধি লাভ করতে পারবে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ব্যবসা-বাণিজ্যে জড়িত ব্যবসায়ীদের বাংলাদেশে সর্বোচ্চ আর্থিক সহযোগিতা করে থাকে।
উল্লেখ্য, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এ এজেন্ট ব্যাংকগুলি বর্তমান বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ফিঙ্গারিং কার্যক্রমের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা।