Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর সদর ইউএনও’র বদলীজনিত বিদায় সংবর্ধনা

শরীয়তপুর সদর ইউএনও’র বদলীজনিত বিদায় সংবর্ধনা

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ’কে বদলীজনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করা হয়। বুধবার ১১ নভেম্বর সকাল ১০ টার দিকে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী অফিসারকে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌরসভা মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা সহকারী কভিশনার (ভূমি) কর্মকর্তা ফাতেমা খাতুন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ছামিনা ইয়াসমিন, পালং মডেল থানার ওসি(অপারেশন) মো: আশরাফুল ইসলামসহ সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও সদর উপজেলার কর্মকর্তা-কর্মচারী প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় বিদায়ী নির্বাহী কর্মকর্তা বলেন, আমি আমার চাকরি জীবনের একটি সুন্দর অধ্যায় শরীয়তপুর সদরে কাটিয়েছি। বঙ্গবন্ধুর চেতনা বাস্তবায়নে কাজ করেছি। বঙ্গবন্ধুর কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাস্তবায়ন, করোনা এবং বন্যা দূর্যোগে অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি, এটা আমার জন্য গর্বের একটি অধ্যায়। এরপর তিনি সকলের মঙ্গল কামনা করেন।

তিনি তার এই বদলীজনিত বিদায়কালে সদর উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের বাংলা ভাষা শুদ্ধ করনের লক্ষ্যে বাংলা একাডেমীর “আধুনিক বাংলা অভিধান” বই ‘ফেয়ার ওয়েল’ উপহার হিসেবে প্রদান করেন।