বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে বর্তমান সক্রিয় রোগি ১১২ জন

শরীয়তপুরে বর্তমান সক্রিয় রোগি ১১২ জন

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২০৯৩ জন। নতুন করে ১৭ জনকে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয় নি।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ১৭ জনের মধ্যে সদর উপজেলার ১১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৪ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে কারো নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়নি। এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৪৫৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে মোট ১০ হাজার ৩০৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৬২ জন, জাজিরায় ২৩৭ জন, নড়িয়ায় ২৫৬ জন, ভেদরগঞ্জে ২৮২ জন, ডামুড্যায় ২০৮ জন ও গোসাইরহাটে ২৪৮ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২০৯৩ জন।

১৫ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮০৯ জন, জাজিরায় ২১৮ জন, নড়িয়ায় ২৩২ জন, ভেদরগঞ্জে ২৬১ জন, ডামুড্যায় ১৯৫ জন ও গোসাইরহাটে ২৩৮ জন। মোট সুস্থ ১৯৫৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১১২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৮ জন।