বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

আবুল খায়ের মোঃ মারুফ হাসানের মৃত্যুতে শরীয়তপুর এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন এর শোক প্রকাশ

আবুল খায়ের মোঃ মারুফ হাসানের মৃত্যুতে শরীয়তপুর এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন এর শোক প্রকাশ

বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপসচিব এবং বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২২ তম ব্যাচের কর্মকর্তা আবুল খায়ের মোঃ মারুফ হাসান (১৫৩৯৯) করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোর ৬ টায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

আবুল খায়ের মোঃ মারুফ হাসান এঁর মৃত্যুতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, শরীয়তপুর জেলার পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গভীর শোক প্রকাশ ও মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানানো হয়েছে।

শরীয়তপুর জেলা প্রশাসক ও বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, শরীয়তপুর জেলার সভাপতি মো: পারভেজ হাসান স্বাক্ষরিত শোকবার্তায় বলা হয়- আবুল খায়ের মোঃ মারুফ হাসান এঁর মতো সদালাপী, সজ্জন আর ভীষণ ভালো মানুষ সহকর্মীকে হারিয়ে আজ আমরা শোকস্তব্ধ। আমরা তাঁর শোকসন্তপ্ত পরিবারের পাশে সহমর্মিতার পরশ ও দোয়া নিয়ে দাঁড়াতে চাই।

শোকবার্তায় আরো বলা হয়, আমরা আবুল খায়ের মোঃ মারুফ হাসান এঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন এবং তাঁর পরিবারবর্গকে এই শোক সহ্য করার শক্তি দান করুন। আমীন।