সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

শরীয়তপুর ঝড়ে ঘরের টিন উড়ে যাওয়া দরিদ্র পরিবারকে সহযোগিতা করলেন এমপি অপু

শরীয়তপুর ঝড়ে ঘরের টিন উড়ে যাওয়া দরিদ্র পরিবারকে সহযোগিতা করলেন এমপি অপু

শরীয়তপুর সদর উপজেলার দক্ষিণ দেওভোগ গ্রামের দরিদ্র দিনমজুর আলী আকবর খানের ঘরের টিনের চালা ঝড়ে উড়ে যায়। এছাড়া মঙ্গলবারের (১৮ মে) ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় বাড়িটি এবং গুরুতর আহত হন বাড়ির মালিক আলী আকবর খান। তিনি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ খবর জানতে পেরে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

ইকবাল হোসেন অপু এমপি বুধবার (১৯ মে) দুপুরে নেতাকর্মীদের নিয়ে ওই বাড়িতে উপস্থিত হন এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দুই বান্ডেল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা তুলে দেন আকবরের বৃদ্ধ বাবা আলেপ খানের হাতে। ইকবাল হোসেন অপু এমপির তাৎক্ষণিক উদ্যোগে টিন ও নগদ অর্থ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যায় দরিদ্র পরিবারটি।

ইকবাল হোসেন অপু এমপি ঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরটি ঘুরে দেখেন এবং বলেন, ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারটিকে টিন ও টাকা দিয়ে তাৎক্ষণিক সহযোগিতা করতে পেরে আমি নিজেও আনন্দিত। এজন্য আমি মানবতার মানসকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন, সদর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন খান সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।