শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

শরীয়তপুর পিআরএল গমনকারী বাবুর্চিকে সুসজ্জিত গাড়িতে পুলিশ সুপার পৌঁছে দিলেন বাড়িতে

শরীয়তপুর পিআরএল গমনকারী বাবুর্চিকে সুসজ্জিত গাড়িতে পুলিশ সুপার পৌঁছে দিলেন বাড়িতে

শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত পিআরএল গমনকারী ০২ (দুই) জন বাবুর্চিকে এই সর্বপ্রথম আনুষ্ঠানিকভাবে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।

শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান বুধবার ১লা সেপ্টেম্বর দুপুর ১ টার দিকে শরীয়তপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় এই সর্বপ্রথম শরীয়তপুর জেলায় কর্মরত পিআরএল গমনকারী ০২ (দুই) জন ৪র্থ শেণীর নন-পুলিশ বাবুর্চি সদস্যকে আনুষ্ঠানিকভাবে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেন এবং পিআরএল গমন করায় দুই জনকেই অগ্রীম এককালীন থোক (লাম্পগ্রান্ড) এর টাকা প্রদান করেন পুলিশ সুপার।

পিআরএল গমনকারী দুইজন বাবুর্চি সদস্য হচ্ছেন মোঃ আবু সাঈদ মন্ডল তিনি শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন তাঁর নিজ থানা+জেলা বোয়ালমারী, ফরিদপুর এবং মোঃ আবুল কালাম তিনি পুলিশ লাইন্স, শরীয়তপুরে কর্মরত ছিলেন তাঁর নিজ থানা পালং এবং জেলা শরীয়তপুর।

এমন মহৎ উদ্যোগের জন্য পিআরএল গমনকারী বাবুর্চি সদস্যগণ পুলিশ সুপার শরীয়তপুরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় পুলিশ লাইন্সে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, পুলিশ লাইন্সের আরআই মোঃ মাহাবুব হোসেন, পুলিশ লাইন্স আরও-১ মোঃ মতিউর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।