সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

সর্বোচ্চ জিপিএ-৫ পেয়ে শরীয়তপুরে রেকর্ড গড়লো মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

সর্বোচ্চ জিপিএ-৫ পেয়ে শরীয়তপুরে রেকর্ড গড়লো মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

সর্বোচ্চ জিপিএ-৫ পেয়ে রেকর্ড গড়লো শরীয়তপুরে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ।

বৃহস্পতিবার ৩০ শে ডিসেম্বর প্রকাশিত ২০২১ সালের এসএসসি পরীক্ষার ফলাফলে বরাবরের নিয়ে এ বছরেও শরীয়তপুর জেলার শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ শিক্ষা প্রতিষ্ঠানটি।

এসএসসি পরীক্ষার ফলাফলের বিজ্ঞান বিভাগের শতভাগ পাসসহ ৯৯.৫৫% পাস করার কৃতিত্ব দেখিয়েছে।

বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের মোট ৪৪৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১২৫ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞান বিভাগ থেকে ১৫৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৯০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

জিপিএ ৫ প্রাপ্তির হার ৫৮ শতাংশ। এছাড়া বাকি শিক্ষার্থীরা “এ” ও “এ-” পেয়ে উত্তীর্ণ হয়েছে।

ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক মন্ডলী বাঁধভাঙ্গা উল্লাসে মেতে ওঠে। সফলতায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো: ফরিদ আল হোসাইন বলেন, শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম সফলতার মূল নিয়ামক।

ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। প্রতিষ্ঠানটিতে গৌরব উজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক শিক্ষিকা ও সকল অভিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক পিপিএম, পিপিএম।

ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরও আন্তরিক হওয়ার নির্দেশনা দিয়েছেন। প্রতিষ্ঠানের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের এ কৃতিত্বে আনন্দে উল্লোসিত হয়ে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অবিভাবকসহ শরীয়তপুর তথা দেশবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।


error: Content is protected !!