সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

অসহায় দুস্থ পরিবারকে চেক বিতরণ করলেন ইকবাল হোসেন অপু

অসহায় দুস্থ পরিবারকে চেক বিতরণ করলেন ইকবাল হোসেন অপু

শরীয়তপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল কর্তৃক মঞ্জুরীকৃত অনুদানের চেক বিতরণ করেছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু।

শনিবার ৩০ এপ্রিল দুপুরে শরীয়তপুর সদর উপজেলা চৌরঙ্গী মোড়ে সাংসদ ইকবাল হোসেন অপু এমপি’র ব্যক্তিগত কার্যালয়ে উক্ত চেক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এসময় ৩১টি চেকেরর মাধ্যমে মোট ৯ লক্ষ ৬০ হাজার টাকা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩১টি অসচ্ছল পরিবারের মাঝে বিতরণ করা হয়।

প্রতি পরিবার ২০ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত পেয়েছেন। এ বিতরণকালে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কামারুজ্জামান উজ্জ্বল আকন, জেলা আওয়ামীলীগের সদস্য ও জজকোর্টের জিপি এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুহুন মাদবর, , পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন খান, সদর পৌরসভার প্যানেল মেয়র মো: বাচ্চু বেপারী, পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিল মোয়াজ্জেম হোসেন ঢালী ও ছাত্রনেতা আসাদুজ্জামান শাওন প্রমুখ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ। এ সময় সাংসদ ইকবাল হোসেন অপু বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নিহত পরিবারের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।