Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
শুভ উদ্বোধন

চিকিৎসাশাস্ত্রের চাহিদা পূরণকল্পে শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল

চিকিৎসাশাস্ত্রের চাহিদা পূরণকল্পে শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল

শরীয়তপুরে চিকিৎসাশাস্ত্রের চাহিদা পূরণকল্পে কোর্ট সংলগ্ন এলাকায় শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর শুভ উদ্বোধন করা হয়। সোমবার ১২ সেপ্টেম্বর এ হসপিটাল-এর শুভ উদ্বোধন করেন সাবেক ডিপুটি স্পীকার এবং বার বার নির্বাচিত সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা কর্ণেল(অব:) শওকত আলীর সহধর্মীনী নুসার নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলী।

শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর চেয়ারম্যান এবং বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস‍্য ডা. খালেদ শওকত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মো: সাইফুল হক, সিভিল সার্জন ডা. আবুল হাদি মোহাম্মদ শাহ পরান, শরীয়তপুর পৌরসভা মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর পরিচালক গাইনী বিশেষজ্ঞ ডা. তানিনা খালেদ শওকত আলী, থাইরোকেয়ার বাংলাদেশ লি: এর প্রেসিডেন্ট ডা. আনোয়ারুল ইকবাল মিতু। আরও বক্তব্য রাখেন, শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর ম‍্যানিজিং ডিরেক্টর এডভোকেট কামাল হামিদী, ভাইস চেয়ারম্যান মো: সিদ্দিকুর রহমান পাহাড়। এছাড়া উপস্থিত ছিলেন, শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর পরিচালক, চিকিৎসক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার জনসাধারণ।

এ সময় বক্তারা শরীয়তপুর স্পেশালাইজড হসপিটালে এসে চিকিৎসাশাস্ত্রে রোগীরা যাতে সঠিক ও সুন্দর সেবা পায়, সে বিষয়ে তাদের আলোচনা পেশ করেন। শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী হহপিটালের উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় বিশেষ ছাড় হিসেবে ৪০% কমিশন দেওয়ারও ঘোষনা প্রদান করেন। এছাড়া উদ্বোধন উপলক্ষ্যে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন রোগীদের ফ্রি-চিকিৎসা সেবা প্রদান করা হয়।