বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং
শুভ উদ্বোধন

চিকিৎসাশাস্ত্রের চাহিদা পূরণকল্পে শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল

চিকিৎসাশাস্ত্রের চাহিদা পূরণকল্পে শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল

শরীয়তপুরে চিকিৎসাশাস্ত্রের চাহিদা পূরণকল্পে কোর্ট সংলগ্ন এলাকায় শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর শুভ উদ্বোধন করা হয়। সোমবার ১২ সেপ্টেম্বর এ হসপিটাল-এর শুভ উদ্বোধন করেন সাবেক ডিপুটি স্পীকার এবং বার বার নির্বাচিত সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা কর্ণেল(অব:) শওকত আলীর সহধর্মীনী নুসার নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলী।

শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর চেয়ারম্যান এবং বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস‍্য ডা. খালেদ শওকত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মো: সাইফুল হক, সিভিল সার্জন ডা. আবুল হাদি মোহাম্মদ শাহ পরান, শরীয়তপুর পৌরসভা মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর পরিচালক গাইনী বিশেষজ্ঞ ডা. তানিনা খালেদ শওকত আলী, থাইরোকেয়ার বাংলাদেশ লি: এর প্রেসিডেন্ট ডা. আনোয়ারুল ইকবাল মিতু। আরও বক্তব্য রাখেন, শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর ম‍্যানিজিং ডিরেক্টর এডভোকেট কামাল হামিদী, ভাইস চেয়ারম্যান মো: সিদ্দিকুর রহমান পাহাড়। এছাড়া উপস্থিত ছিলেন, শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর পরিচালক, চিকিৎসক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার জনসাধারণ।

এ সময় বক্তারা শরীয়তপুর স্পেশালাইজড হসপিটালে এসে চিকিৎসাশাস্ত্রে রোগীরা যাতে সঠিক ও সুন্দর সেবা পায়, সে বিষয়ে তাদের আলোচনা পেশ করেন। শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল-এর চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী হহপিটালের উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় বিশেষ ছাড় হিসেবে ৪০% কমিশন দেওয়ারও ঘোষনা প্রদান করেন। এছাড়া উদ্বোধন উপলক্ষ্যে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন রোগীদের ফ্রি-চিকিৎসা সেবা প্রদান করা হয়।


error: Content is protected !!