শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

নবীন বরণ জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে

নবীন বরণ জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে

জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৬ ও ২৭ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার ১৬ অক্টোবর বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবিক ও সামাজিক বিভাগের ডিন প্রফেসর মো. এমরান পারভেজ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. তালুকদার লোকমান হাকিম।

তিনি নবাগত শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যত। তোমরাই এক সময় শিক্ষক হবে, দেশের নেতৃত্বে স্থানে আসবে। তাই শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার ব্যবহারে বিশেষ লক্ষ্য রেখে ভবিষ্যতে সুদক্ষ নাগরিক হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয় নিতে হবে। এবং সফলতার মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করতে হবে।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিকদার আব্দুল মান্নান, জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষক নিয়ন্ত্রক( ভারপ্রাপ্ত) মো. মিজানুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইনবিভাগের সহকারী প্রক্টর অধ্যাপক মো. ইমামুনুর রহমান।

নবীন বরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ফেইজ কোঅর্ডিনেটররা নবাগত শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন। জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিশাদ এলিন নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ৪ টি অনুষদের ৭ বিভাগের ৯ টি কোর্স কারিকুলাম ব্যাখ্যা করেন। নবীন বরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীরা ও তাদের অভিভাবকরা নিজেদের অনুভূতি প্রকাশ করেন।


error: Content is protected !!