Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সাইকেল ও সেলাই মেশিন বিতরণ

শরীয়তপুরে সাইকেল ও সেলাই মেশিন বিতরণ

শরীয়তপুর সদর উপজেলা পরিষদের উদ্যোগে শিক্ষার গুনগত মান উন্নয়ন ও বাল্য বিবাহ প্রতিরোধের জন্য ছাত্রীদের বাই-সাইকেল এবং নারীদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে সদর উপজেলা অডিটেরিয়ামে এ বিতরণ অনুষ্ঠান করা হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা আক্তার শিল্পী, জেলা শিক্ষা অফিসার আব্দুল হেলিম ফকির, পালং থানার ওসি (অপারেশন) আশরাফুল ইসলাম প্রমূখ।
এসময় সদর উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন ছাত্রীকে ৫০টি বাই সাইকেল ও বিভিন্ন ইউনিয়নের ৫০জন দুস্থঃনারীকে ৫০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
এদিকে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউর রহমানের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত বাল্য বিাহ প্রতিরোধ টিম ব্যাপক কাজ করে যাচ্ছে। যা ইতেমধ্যে সফলতা লাভ করেছে এবং এক মডেল এ পরিণত হয়েছে।