Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের বাপ্পি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

শরীয়তপুরের বাপ্পি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

শরীয়তপুরের রাজিবুল ইসলাম বাপ্পি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ২৭ শে জুন বৃহস্পতিবার সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করার লক্ষ্য নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী’র সাক্ষরিত এক ঘোষণার মাধ্যমে ২৭১ জন সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিতে শরীয়তপুরের কৃতি সন্তান রাজিবুল ইসলাম বাপ্পি কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক রাজিবুল ইসলাম বাপ্পি ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে সামনের দিকে এগিয়ে চলেছেন। কৈশোর কাল হতেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত। কৈশোর কালেই তিনি শরীয়তপুর সদর পৌরসভা ৩নং ওয়ার্ড ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক নির্বাচিত হন। এরপরে তিনি শরীয়তপুর সরকারি কলেজ অধ্যায়ন কালে তার নেতৃত্বের অসাধারণ ভূমিকায় তাকে ছাত্রলীগ ইয়ার কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। এরপরে তিনি বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক নির্বাচিত হয় এবং তাহার উপর অর্পিত দায়িত্ব গুলো অত্যন্ত গুরুত্বের সহিত পালন করেন।
শরীয়তপুরে কলেজ জীবন শেষ করে পড়াশোনার সুবাদেই বাপ্পি পাড়ি জমান রাজধানী ঢাকায়। সেখানে গিয়ে পড়াশোনার পাশাপাশি সম্পৃক্ত হয়ে পড়েন ধানমন্ডি থানা ছাত্রলীগের রাজনীতির সাথে। সুনিপুণ বলিষ্ঠ নেতৃত্বের সুবাদে অল্প সময়ের মাঝেই ধানমন্ডিতে সকলের পরিচিত হয়ে উঠেন বাপ্পি। দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বের সুবাদে ২০১৮ সালের এপ্রিল মাসে তাকে বাংলাদেশ ছাত্রলীগ ধানমন্ডি থানা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। বাপ্পি অত্যন্ত গুরুত্বের সহিত এবং সততার পথ অনুসরণ করে তাহার উপর অর্পিত প্রতিটি দায়িত্ব পালন করেছেন এবং পালন করে যাচ্ছেন। রাজিবুল ইসলাম বাপ্পি শরীয়তপুর সদর উপজেলার কোটাপাড়া গ্রামের শাহজাহান মুন্সি’র পুত্র।
রাজিবুল ইসলাম বাপ্পি বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আমি গণতন্ত্রের মানস কন্যা, মানবতার মা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি হৃদয়ের হৃদয়স্পন্দন থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভাইয়ের প্রতি। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক’র প্রতি। আমাকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে যে মহান দায়িত্ব প্রদান করা হয়েছে সে দায়িত্ব আমি সর্বদা সততা ও নিষ্ঠার সাথে পালন করে মাননীয় প্রধানমন্ত্রীর যে ভিশন তা বাস্তবায়নের জন্য কাজ করে যাবো।