Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
শরীয়তপুরের ডামুড্যা

মায়ের সাথে রাগারাগি করে দশম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

মায়ের সাথে রাগারাগি করে দশম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

মায়ের সাথে সাংসারিক কাজকর্ম নিয়ে গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় রাগারাগি করেছিল শিলা মন্ডল। এরপর ঝগড়া ভুলে বড় বোন সুবর্ণা, ছোট বোন সুরভীসহ যৌথ পরিবারের মা-চাচিদের সাথে হাসিমুখে আড্ডা শেষে এগারোটার দিকে ঘুমিয়ে গিয়েছিল সে। সকালে ডাকাডাকি করলে সে কোনো সাড়া না দেওয়ায় দড়জা ভেঙে পরিবারের স্বজনরা দেখতে পায় ওরনা দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে দশম শ্রেণি পড়ুয়া শিলা মন্ডল।

বুধবার ৩ মে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাঠি গ্রামে এঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মায়ের সাথে সাংসারিক কাজকর্ম নিয়ে কথা কাটাকাটি হয়েছিল সন্ধ্যার দিকে। তারপর শিলা সবার সাথে স্বাভাবিক আচরণ করেছে। রাত এগারোটার দিকে নিজের রুমে ঘুমিয়ে ছিল। সকালে নাস্তা খাওয়ার সময় পেড়িয়ে গেলেও শিলা ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দড়জা ভেঙে ভেতরে ঢুকে দেখেন শিলা মন্ডলের মরদেহ ওরনার সাথে ঝুলে রয়েছে। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছে।

শিলা মন্ডলের মামা শ্রী কৃষ্ণ মন্ডল ঢাকা পোস্টকে বলেন, যৌথ পরিবারে বড় হয়েছে শিলা। ওর মা অসুস্থ থাকায় তাকে একটু কাজে সহযোগিতা করতে বলেছিল। এতে সে রাজি না হয়ে সন্ধ্যায় কথা কাটাকাটি করে রাতে আত্মহত্যা করেছে।
কনেশ্বর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া শিলা মন্ডল দুবাই প্রবাসী লক্ষ্মণ মন্ডল ও মনি মালা রানীর দ্বিতীয় সন্তান।

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরিফুল আলম বলেন, গতরাত এগারোটা থেকে আজ সকাল আটটার মধ্যে যে কোনো সময় শিলা মন্ডল ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তার মা অসুস্থ, সাংসারিক কিছু কাজকর্ম তাকে করতে বলায় মায়ের সাথে রাগারাগি করেছিল সে।

#