Saturday 15th June 2024
Saturday 15th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বঙ্গবন্ধুর জন্মশতর্বাষকিীতে গোসাইরহাটে কৃষি অধদিপ্তররে বৃক্ষ রোপন র্কমসূচী

বঙ্গবন্ধুর জন্মশতর্বাষকিীতে গোসাইরহাটে কৃষি অধদিপ্তররে বৃক্ষ রোপন র্কমসূচী

শরীয়তপুররে গোসাইরহাটে জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান এঁর জন্মশতর্বষ র্বাষকিী কে স্বরনীয় করে রাখতে গোসাইরহাট উপজলোয় কৃষি বভিাগরে নজিস্ব ব্যাবস্থাপনায় কৃষকদরে মাঝে ১০০ টি ফলরে চারা বতিরণ করা হয়।

০৭-জুলাই মঙ্গলবার বলো ১১ টার দকিে উপজলো কৃষি অফসিাররে র্কাযালয়রে উদ্যোগে চারা বতিরণ ও রোপণ উপলক্ষে এ আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতত্বি করনে উপজলো কৃষি অফসিার কল্যান কুমার সরকার। তনিি বলনে, কৃষি বভিাগরে নজিস্ব ব্যাবস্থাপনায় কৃষকদরে মাঝে ১০০ টি ফলরে চারা বতিরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতথিি হসিাবে ছলিনে উপজলো নর্বিাহী অফসিার মো. আলমগীর হুসাইন। এ সময় উপস্থতি ছলিনে গোসাইরহাট উপজলোর ভাইস চয়োরম্যান শখে মোঃ আবুল খায়রে, গোসাইরহাট সহকারী কৃষি সম্প্রসারণ অফসিার মোঃ শাহাবুদ্দনি, কৃষক-কৃষানীবৃন্দ সহ অন্যান্যরা।

এই স্বারক বৃক্ষরে রোপণরে মাধ্যমে মানুষকে গাছ লাগানোর ক্ষত্রেে উৎসাহতি করবে এবং প্রাকৃতকি ভারসাম্য ও গ্রামীণ পুষ্টরি চাহদিা পুরন করতে ভূমকিা রাখব।ে কৃষকদরে মাঝে আম, মাল্টা, পয়োরা, আমলক,ি র্অজুন, বাসক সহ নানা প্রজাতরি ফলদ ও ওষুধি গাছরে চারা বতিরণ করা হয় এবং স্বারক হসিাবে উপজলো পরষিদ চত্ত্বরে গাছ লাগানো হয়।