বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
সাবেক যুগ্নসাধারণ সম্পাদক টিটু সরদারের রহস্য জনক মৃত্যু

নাগেপাড়া ইউনিয়ন যুবলীগ নেতার রহস্য জনক মৃত্যু

নাগেপাড়া ইউনিয়ন যুবলীগ নেতার রহস্য জনক মৃত্যু

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্নসাধারণ সম্পাদক টিটু সরদারের রহস্য জনক মৃত্যু হয়েছে। শুক্রবার ৪ সেপ্টেম্বর দিবাগত রাতে বড় কাচনা গ্রামে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত মোঃ ইলিয়াস কাঞ্চন টিটু সরদার গোসাইরহাট উপজেলার নাগেরপারা ইউনিয়নের সাবেক চেয়্যারমান ডাঃ আব্দুল জলিল সরদারের বড় ছেলে।

পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্মসাধারন সম্পাদক মোঃ ইলিয়াস কাঞ্চন টিটু সরদার শুক্রবার রাতে তার ঘরে ঘুমিয়ে থাকে। শনিবার সকালে তার নিজ ঘর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে পরিবার। এর পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের দাবি তারা বাড়ি ছিল না, সেই সুযোগে কেউ পরিকল্পিত ভাবে হত্যা করেছে। এ বিষয়ে মামলা করা হয়েছে।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, নাগেরপারা ইউনিয়নের সাবেক চেয়্যারমান ডাঃ আব্দুল জলিল সরদারের ছেলে মোঃ ইলিয়াস কাঞ্চন টিটু সরদারের মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ করেছেন। লাশ ময়ান তদন্তের জন্য শরীয়তপুর মর্গে পাঠানো হয়েছে। ময়ানা তদন্তের রিপোর্ট আসলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।