সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করলেন পুলিশ সুপার

গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করলেন পুলিশ সুপার

করোনা দূর্যোগ মোকাবেলায় উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে শরীয়তপুরের গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

বুধবার (৫ মে) বেলা ১১ টায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও হাটুরিয়া জমিদার পরিবারের সন্তান এম চৌধুরী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান চৌধুরীর সহযোগিতায় গোসাইরহাট থানা চত্ত্বর ও হাটুরিয়া খলিলুর রহমান ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে উপজেলার ১ হাজার দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

উক্ত খাদ্য সহায়তা প্রদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণ করেন শরীয়তপুর পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

পুলিশ সুপার বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনা প্রাদুর্ভাবজনিত কারনে অনেকেই কর্মহীন ও উপার্জনহীন হয়ে পড়েছেন। আমাদের ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে পিছিয়ে পরা জনগোষ্ঠীর মাঝে এই করোনা দূর্যোগে বিভিন্ন সহায়তা প্রদান করা হয়। তারই অংশ হিসেবে আজ আমরা গোসাইরহাট উপজেলার দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা করলাম। এছাড়াও পুলিশ সুপার সকলকে মাস্ক পড়ার কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) দেওয়ান মোহাম্মদ শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মিন্টু বেপারী, নলমুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার সরদার সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।