Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
শরীয়তপুরের গোসাইরহাটে

আওয়ামী লীগ নেতার ঘরে পাথর নিক্ষেপ বখাটেদের, থানায় অভিযোগ

আওয়ামী লীগ নেতার ঘরে পাথর নিক্ষেপ বখাটেদের, থানায় অভিযোগ

আওয়ামী লীগের নেতার ঘরে পাথর নিক্ষেপ করে জানালার কাচ ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে শরীয়তপুরের গোসাইরহাটে স্থানীয় বখাটের বিরুদ্ধে। তাই বখাটেদের ভয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার ৩ নভেম্বর বিকেলে গোসাইরহাট থানায় অভিযোগটি করেন। এরআগে বুধবার রাত ১১টার দিকে গোসাইরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাটুরিয়া বাগানবাড়ী এলাকার মোজাম্মেল হক মোয়াজ্জেম খানের (৪৮) বাড়িতে ওই পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। মোজাম্মেল গোসাইরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি একজন ব্যবসায়ী।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্র জানা যায়, হাটুরিয়া বাগানবাড়ী এলাকার বখাটে মুরাদ হোসেন খান (১৮) ও আশরাফুল খান (১৭) স্কুল ও মাদরাসায় পড়াশোনা করে। কিন্তু তারা স্কুলে-মাদরাসায় না গিয়ে অন্য এলাকার সমবয়সিদের নিয়ে এলাকার বিভিন্ন বাড়ির আঙ্গিনায় আড্ডা করে। মানুষকে বিভিন্ন বিষয় নিয়ে বিরক্ত করে। তাই মোজাম্মেল বখাটেদের প্রতিবাদ করায় তার বাড়িতে পাথর নিক্ষেপ করে।

ভুক্তভোগী মোজাম্মেল হক মোয়াজ্জেম খান বলেন, ভালো কাজে প্রতিবাদ করায় বখাটে মুরাদ ও আশরাফুল বুধবার রাতে আমার পাকা ঘরের জানালায় পাথর নিক্ষেপ করে কাচ ভেঙে ফেলেছে। আমি গোসাইরহাট বাজারে ব্যবসা করি। রাতে একা বাড়িতে ফিরি। বখাটেরা যদি আমার ওপর হামলা করে বা পরিবারের ওপর হামলা করে সেই ভয়ে আছি। তাই থানায় অভিযোগ করেছি।

এদিকে অভিযুক্ত আশরাফুল খান বলেন, যখন মোজাম্মেল হকের বাড়িতে পাথর নিক্ষেপ হয়, তখন আমি আমাদের ঘরে। কে বা কারা পাথর নিক্ষেপ করেছে যানিনা। আমরা এর সঙ্গে জরিত না।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম সিকদার বলেন, পাথর নিক্ষেপের ঘটনায় অভিযোগ দিয়ে থাকলে তদন্ত করা হবে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।