Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে ‘‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’’ এর উদ্যোগে ইফতার

গোসাইরহাটে ‘‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’’ এর উদ্যোগে ইফতার

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার অরাজনৈতিক, অসাম্প্রদায়িক, অলাভজনক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’’ এর পক্ষ থেকে মঙ্গলবার স্থানীয় একটি রেস্তোঁরা রোজ গার্ডেনে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংগঠনের আজীবন সদস্য শেখ মোঃ আবুল খায়ের, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য আঃ আউয়াল সরদার, মো. বাবলু মৃধা, শিমুল শিকদার। ইফতারে সংগঠনের গোসাইরহাটে অবস্থানরত সকল সদস্য উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মো. ওয়াহিদুজ্জামান।
উল্লেখ্য এর পূর্বে গত ১৭ মে ঢাকার একটি অভিজাত হোটেলে সংগঠনের পক্ষ থেকে রাষ্ট্রে বিশেষ অবদান রাখার জন্য এলাকার প্রতিষ্ঠিত ব্যক্তিদের গুণীজন সংবর্ধনা দেয়া হয়েছে। তাঁরা হলেন-শরীয়তপুর-৩ আসনের মাননীয় সাংসদ নাহিম রাজ্জাক, বে-গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ শামসুর রহমান, ব্যাংকার মোশারফ হোসেন চৌধুরী, ব্যবসায়ী, খাজা মুজিবুর রহমান, বিসিএসআইআর এর চেয়ারম্যান, অতিরিক্ত সচিব মোঃ ফারুক আহমেদ, বিটাক এর ডিজি অতিরিক্ত সচিব ডঃ মফিজুর রহমান, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ আক্তার হোসেন, পরিচালক বাংলাদেশ ডাক বিভাগ, ডঃ ফরিদ আহমেদ, লেঃ কর্নেল ইব্রাহিম ফারুক ও পুলিশ সুপার আসাদুজ্জামান সবুজ।
সংগঠনের সমন্বয়কারী কুসুম শাজাহান জানান, গরীব, দুঃখী মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য আমাদের এই সংগঠন। ইতিপূর্বে আমরা সংগঠনের পক্ষ থেকে ৭৫০জন দুঃস্থ ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করেছি। পক্ষাঘাতদুষ্ট এক মহিলাকে কৃত্রিম পা দিয়ে চিকিৎসা প্রদান করেছি।
ফাউন্ডেশনের মাধ্যমে মেডিকেল ক্যাম্পেইন, ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, মাদক বিরোধী প্রচার প্রচারণা, এলাকার গরীব দুঃস্থদের বিবাহ, অসুস্থ ব্যক্তিদের সহযোগিতা করার ঘোষণা দিয়েছে সংগঠনটি। এছাড়াও সমাজের ভালো ভালো কাজের সাথে সংগঠনটি যুক্ত থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেছেন সংগঠনটির আহবায়ক লেঃ কর্নেল ইব্রাহিম ফারুক।