Saturday 15th June 2024
Saturday 15th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সাবেক ডেপুটি স্পীকার কর্নেল শওকত আলীর সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া

সাবেক ডেপুটি স্পীকার কর্নেল শওকত আলীর সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া

সাবেক ডেপুটি স্পীকার এবং ৬(ছয়) বারের সংসদ সদস্য জাতীয় বীর কর্নেল শওকত আলী সম্মিলিত সামরিক হাসপাতালে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। পারিবারিক সূত্রে জানা যায়, গত ৬ আগস্ট তিনি নিজ বাসভবনে বাথরুমে পড়ে যান। তিনি ডায়াবেটিসসহ অন্যান্য রোগে ভুগছেন। তার অসুস্থ অবস্থা দেখে তাকে করোনা টেস্ট করা হয়। তাতে রেজাল্ট নেগেটিভ আসে। তবে তিনি ডায়াবেটিস-এর কারনে কিডনী জটিলতা থেকে রক্তশুন্যতায় দূর্বল ছিলেন।

তারা আরও বলেন, সম্মিলিত সামরিক হাসপাতালে তাকে দেখতে আসেন মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি। এছাড়া শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান ছবেদুর রহমান খোকা শিকদার, যুদ্ধাপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটর সুলতান মাহমুদ সীমন, শরীয়তপুর পৌরসভার মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল সবসময় তার অবস্থা জানতে ফোনে খোঁজ খবর রাখছেন।

জাতীয় বীর কর্নেল শওকত আলীর পরিপূর্ণ সুস্থতা কামনায় তার পরিবারের পক্ষ থেকে দোয়া ও মাগফিরাত চাওয়া হয় যাতে দ্রূত সুস্থ হয়ে বাসায় ফিরতে পারে।