সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় পদ্মার ভাঙনে গৃহহীনদের সহায়তা প্রদান

নড়িয়ায় পদ্মার ভাঙনে গৃহহীনদের সহায়তা প্রদান

শরীয়তপুর ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে নামে একটি সংগঠনের উদ্যোগে নড়িয়ায় নদী ভাঙনে গৃহহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ক্যাম্পাসে এ সহায়তা তুলে দেয়া হয়।
যুক্তরাজ্য ভিত্তিক ওই সংগঠনের সভাপতি মহসিন উদ্দিন ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন পাঁচ লাখ টাকা প্রদান করেন। ওই টাকা গৃহহীন ৩২০ পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। এছাড়া গত ৩ আগষ্ট সাধুর বাজার লঞ্চঘাটে মাটি ধ্বসে আট জন নিখোজ হয়। ওই আট ব্যক্তির পরিবারকে পাঁচ হাজার টাকা করে দেয়া হয়।
অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াছমিন, কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, আ.লীগ নেতা কাওসার মোল্যা, মিহির চক্রবর্তি, জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন প্রমূখ।
এ ছাড়া শরীয়তপুর-২ আসনের সাংসদ শওকত আলী ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ে দেয়া ত্রাণ বিতরন করেন। কেদারপুর স্কুল মাঠে ১৮০০ পরিবারকে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। নড়িয়া শহীদ মিনার চত্বরে ১০০ পরিবারের মাঝে দুই বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।


error: Content is protected !!