মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর-২: আলেম-ওলামাদের সাথে এনামুল হক শামীমের মতবিনিময়

শরীয়তপুর-২: আলেম-ওলামাদের সাথে এনামুল হক শামীমের মতবিনিময়

২৪ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে দশটায় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য, লন্ডন প্রবাসী ও ভেনিস ওয়েল ফেয়ার এসোসিয়েশন শরীয়তপুরস্থ সভাপতি মাহবুব আলম সেলিম বেপারীর ব্যবস্থাপনায় তার নিজ বাড়ির চত্বরে শরীয়তপুর-২ আসনের সর্বস্তরের ওলামায়ে কেরামের সাথে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ কে এম এনামুল হক শামীমের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মাওলানা আসলাম হোসেনের সভাপতিত্বে ও হাফেজ মাওলানা এমদাদ হোসেনের সঞ্চালনায় এ মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত উদ্বোধনী বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা ওলামা পরিষদের সেক্রেটারি মাওলানা জসীমউদ্দিন, এছাড়া আরো বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম ইসমাঈল হক, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আ: ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া কওমী মাদ্রাসা বোর্ডের সভাপতি মাও: আল-আমিন, নড়িয়া পৌরসভা ওলামা পরিষদের সভাপতি মাও: আ: রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারসহ আ’লীগের কর্মী ও নেতৃবৃন্দ, নড়িয়ার প্রবাসীগণ ও নড়িয়ার সর্বস্তরের ওলামায়েকেরাম।
ওলামায়ে কেরামের সাথে মতবিনিময়কালে আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেন, আমি সবসময় আলেমওলামা ও নামাজীদের ভালো জানি। কারন, আমি নিজেও নামাজ পড়ি। আপনারা জানেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আলেমদের ভালোবাসেন ও ধার্মিক লোকদের শ্রদ্ধা করেন। আলেমদের ভালোবাসেন বলেই আলেমদের মূল্যায়নের কথা চিন্তা করে কওমী মাদ্রাসার দাওরায়ে হাদীসকে সর্বোচ্চ ডিগ্রীর মর্যাদা দিয়েছেন। যেহেতু আ’লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওলামায়ে কেরাম ও সকল মানুষের কল্যাণ চিন্তা করেন। এজন্য আগামীতে যেন আ’লীগ আবার ক্ষমতায় এসে আপনাদের ও সকলের কল্যাণের জন্য কাজ করতে পারে সেজন্য দোয়া কামনা করা হয় ও ভোটের জন্য কাজ করার আহবান জানানো হয়।


error: Content is protected !!