Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন আলম

শরীয়তপুর সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন আলম

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আলমগীর হোসেন (আলম) বেপারী। শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া ও সাধারণ সম্পাদক মো. হোসেন সরদার স্বাক্ষরিত এক বার্তা থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। মো. আলগীর হোসেন বেপারী এর পূর্বেও শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগ কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আলমগীর হোসেন শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের বড়াইল গ্রামের ঐতিহ্যবাহী বেপারী পরিবারের সন্তান।
সদর উপজেলা আওয়ামী যুবলীগ নব গঠিত কমিটির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন বেপারী (আলম) বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগ্রামে এবং বিশ্ব শান্তির অগ্রদূত জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অংশগ্রহন করতে চাই। তাই শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগ কমিটিতে স্থান পেতে আগ্রহ প্রকাশ করি। নেতৃবৃন্দ আমাকে কমিটিতে স্থান করে দিয়েছে। আমি দলের সংগঠন শক্তিশালী করতে কাজ করে যাব। আমি সকল নেতাকর্মীদের সহায়তা কামনা করছি।