Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের আংগারিয়া ইনসান সরদারের গ্যারেজ খুলে ইজিবাইক চুরি !

শরীয়তপুরের আংগারিয়া ইনসান সরদারের গ্যারেজ খুলে ইজিবাইক চুরি !

আংগারিয়া বাহারআলী মসজিদ সংলগ্ন নীলকান্দি এলাকায় ইনসান সরদার এর গ্যারেজ থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ১টি ইজিবাইক চুরি হয়েছে।

২৭ আগষ্ট মঙ্গলবার সকালে আংগারিয়া বাহারআলী মসজিদ সংলগ্ন গ্যারেজ থেকে ইজিবাইকের চার্জার সহ ইজিবাইক নিয়ে যায়। এ সময় গ্যারেজের শার্টার সহ তালা অক্ষত ছিলো।

এ ব্যাপারে ইজিবাইক ও গ্যারেজ মালিক ইনসান সরদার (৩৮) বলেন, আমার ইজিবাইক চালক রবিন ছৈয়ালের (২২) কাছে গ্যারেজ ও ইজিবাইকের চাবি থাকে এবং আমার কাছে একটা চাবি থাকে। আমি গ্যারেজে গাড়ি রেখে রাত ১০ টার দিকে বাড়ি চলে যাই। সকালে গাড়ির ড্রাইভার রবিন এসে আমাকে ফোন দিয়ে বলে। আমার ইজিবাইক চুরি হয়ে গেছে। গ্যারেজের পেছনের দরজা ও সামনের দরজার তালা অক্ষত রয়েছে। কেউ তালা খুলে গাড়ি নিয়ে গেছে।

স্থানীয়রা বলেন, দিন ১৫ আগে একটি আটোভ্যান চুরি হয়ে যায়। ঐ এলাকা খুব খারাপ। ঐখানে একটি চোর আছে।

এ বিষয়ে পালং মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে সন্দেহভাজন হিসাবে উপরগাঁও গ্রামের আজিম ছৈয়ালের ছেলে রবিন ছৈয়াল (২৫) ও সাবেক ড্রাইভার পালং বাঘিয়া গ্রামের আমির হোসেনের নাম উল্লেখ করা হয়েছে।

২৮ আগষ্ট শুক্রবার এ বিষয়ে পালং মডেল থানার মামলার তদন্তে থাকা এসআই পল্লব বলেন, আমি আজকে এজাহার এর কাগজ পেয়েছি। আমি আংগারিয়া গ্যারেজে গিয়েছিলাম। বাদির সাথে দেখা হয় নাই। বাদি ইনসান সরদারকে বলেছি। থানায় এসে দেখা করতে। চুরি হওয়া ইজিবাইক উদ্ধারে তদন্ত চলছে।