বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরের অহিদুল ৭’শ পিস ইয়াবাসহ ডি‌বি‘র হাতে গ্রেফতার

শরীয়তপুরের অহিদুল ৭’শ পিস ইয়াবাসহ ডি‌বি‘র হাতে গ্রেফতার

শরীয়তপুর সদর উপ‌জেলায় ৭০০ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ মো. অহিদুল ইসলাম (৩২) না‌মে একজনকে গ্রেফতার ক‌রে‌ছে ডি‌বি পু‌লিশ। বৃহস্প‌তিবার ০৩ সে‌প্টেম্বর দুপুর আড়াইটার দি‌কে উপ‌জেলার ডোমসার ইউ‌নিয়‌নের ডোমসার বাজারের পূর্ব পাশের জনৈক মো. খালেক পেদার একচালা টিনের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থে‌কে অহিদুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অহিদুল ইসলাম সদর উপ‌জেলার চর ডোমসার গ্রা‌মের সাত্তার মাদবরের পূত্র।

শরীয়তপুর‌ ডি‌বি পু‌লি‌শের ও‌সি ‌মো. সাইফুল আলম জানান, শরীয়তপুর পুলিশ সুপার স‌্যা‌রের দিক নির্দেশনায় এসআই শেখ নজরুল ইসলামসহ সংগীয় অফিসার ও ফোর্সসহ পালং থানার এলাকার ডোমসা‌রে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করার সময় ডোমসার বাজারের পূর্ব পাশের জনৈক মো. খালেক পেদার একচালা টিনের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থে‌কে মাদক ব‌্যবসায়ী অহিদুলকে গ্রেফতার করা হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মূখে তার দেহ তল্লাসীকালে তাহার পরিহিত লুঙ্গীর সামনের বাম কোচরে ৬টি সাদা পলিথিনে মোড়ানো ৭০০ পিস ইয়াবা ট‌্যাব‌লেট জব্দ করা হয়।

এছাড়া মাদকদ্রব‌্য বিক্রয় কাজে ব্যবহৃত একটি কালো রংয়ের সবুজ বর্ডার যুক্ত এক‌টি মোবাইল সেট ও এক‌টি সিম জব্দ করা হয়ে‌ছে। অহিদুল দীর্ঘদিন যাবত পালং থানার এলাকায় মাদক ‌বি‌ক্রি ক‌রে আস‌ছেন। তার বিরু‌দ্ধে মাদকদ্রব‌্য আই‌নে মামলার প্রস্তু‌তি চল‌ছে। মাদক বি‌রোধী অ‌ভিযান অব‌্যাহত থাক‌বে ব‌লে জানান ও‌সি।