বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীনদের নগদ অর্থ বিতরণ

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীনদের নগদ অর্থ বিতরণ

বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে শরীয়তপুর জেলা সমাজকল্যাণ পরিষদের অনুকূলে প্রাপ্ত তহবিল হতে কোভিড-১৯ করোনা ভাইরাস জনিত কারণে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শরীয়তপুর সরকারি শিশু পরিবার (বালক) মাঠে ২৮৬ জনকে ৫ লাখ ৭২ হাজার নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ফয়জুল বারি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সরদার, জেলা সমাজসেবা প্রবেশন অফিসার তাপস বিশ্বাস, সমাজসেবা অফিসার (রেজি:) মো. উজ্জ্বল মুন্সী, ইউডিএ পিযুষ দত্ত, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ছগির হোসের, অর্থ সম্পাদক আনিছুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত বক্তারা জানান, করোনা ভাইরাসে (কোভিড-১৯) যারা ক্ষতিগ্রস্থ ও কর্মহীন হয়ে পরেে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এ পর্যায়ে ২৮৬ জনকে নগদ ২ হাজার টাকা করে (৫ লাখ ৭২ হাজার) টাকা বিতরণ করা হয়। নগদ অর্থে কিছুটা হলেও উপকারে আসবে ক্ষতিগ্রস্থদের।

নাম প্রকাশ না করা টাকা পাওয়া কয়েকজনে জানান, তারা পরিবার নিয়ে বেশ কষ্টে ছিলেন। সমাজসেবা থেকে কিছু টাকা পেয়ে উপকৃত তারা। তাই সরকার প্রধান বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি খুশি তারা।