সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

মাদারীপুরে প্রধানমন্ত্রীর দেয়া ৩৮ ভূমিহীন পরি পেলেন ঈদ উপহার

মাদারীপুরে প্রধানমন্ত্রীর দেয়া ৩৮ ভূমিহীন পরি পেলেন ঈদ উপহার

মাদারীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন ৩৮ ভূমিহীন ও গ্রহহীন পরিবার। গতকাল মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪৯২টি উপজেলায় ৩২৯০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে ২ শতাংশ খাস জমিসহ একটি সেমিপাকা ঘর হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এতে তৃতীয় বারেরমত ২১৪ টি ভূমি ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

মাদারীপুর সদর উপজেলা আছমত আলী খান হল রুমে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন. বিশেষ অতিধি, মাদারীপুর পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল, উপজেলা নির্বাহী অফিসার,মো: মাইনউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ওবাইদুর রহমান খান (কালু), বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার এবং জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
এসময় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন উপকার ভোগীদের মাঝে জমি ও ঘরের দলিল, নামজারী কপিসহ মালিকানা সনদ প্রদান করেন।
এ বিষয় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঈদ উপহারের এই ঘর তুলে দেন। বিদ্যুৎ সংযোগসহ প্রতিটি ঘরের সামনে দিয়ে নির্মাণ করা হয়েছে হেরিংবন্ড রাস্তা। প্রকল্প স্থানের ঘরগুলোকে উপকার ভোগীদের বসবাসের উপযোগী করে তুলতে অবশিষ্ট কাজগুলো করে ফেলা হচ্ছে। এতে এখানকার বাসিন্দাদের মধ্যেও ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে