Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ঝালকাঠি ও নলছিটি বিএমএসএফ’র কাউন্সিলের তারিখ ঘোষণা

ঝালকাঠি ও নলছিটি বিএমএসএফ’র কাউন্সিলের তারিখ ঘোষণা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঝালকাঠি জেলা ও নলছিটি উপজেলা কমিটি বিলুপ্ত করে কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়েছে। ২৯ সেপ্টেম্বর (আজ) নলছিটি ও ৭ অক্টোবর ঝালকাঠি জেলা কমিটির কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়। সোমবার ২৭ আগস্ট বিকেলে সংগঠনের কোর্ট রোডস্থ সোনালী ব্যাংকের দ্বিতীয়তলায় সংগঠনের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ ঘোষণা দেন।
বিএমএসএফ ঝালকাঠি জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করিম, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মেজবাহ উদ্দিন খান রতন, সহ-সভাপতি শফিউল আজম টুটুল ও আবুল বাশার কাজী, প্রচার সম্পাদক রুহুল আমিন রুবেল, আতিকুর রহমান, এইচএম গিয়াস উদ্দিন, এইচএম দেলোয়ার, রাজাপুর বিএমএসএফ সভাপতি আহসান হাবিব সোহাগ, সাংগঠনিক সম্পাদক পলাশ, নলছিটি কমিটির উপদেস্টা এইচএম সিজার ও হাসান আলম সুমন, সহ-সভাপতি সাইদুল কবির রানা প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সভায় নেতৃবৃন্দ বিএমএসএফ’র ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনকে বেগবান ও শক্তিশালী করতে আগামী দুটি কাউন্সিল সফল করার আহবান জানায়। ঝালকাঠি জেলা তথ্য অফিসারকে প্রধান নির্বাচন কমিশনার করে পৃথক দুটি নির্বাচন কমিশনও গঠন করা হয়েছে।
সভা পরিচালনা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু। বৈঠকে জেলার বিভিন্ন উপজেলার প্রায় অর্ধশতাধিক সাংবাদিক নেতৃবৃন্দ অংশ নেয়।
বৈঠকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক প্রতিক্রিয়ায় সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে সাংবাদিকদের মাঝে জাতীয় ঐক্য প্রতিষ্ঠা ও অধিকার আদায়ে একত্রে কাজ করারও আহবান জানান।